Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কামরানের মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক


১৫ জুন ২০২০ ১২:৫৯

ঢাকা: সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাবেক সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

সোমবার (১৫ জুন) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এই শোক প্রকাশ করেন। বস্ত্র ও পাটমন্ত্রীর পাশাপাশি মন্ত্রিসভার অন্য সদস্যরাও কামরানের মৃত্যুতে শোক জানিয়েছেন। শোক জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল ও রাজনৈতিক ব্যক্তিত্ব।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, কামরান ছিলেন গণমানুষের নেতা। সিলেটের অত্যন্ত জনপ্রিয় নেতা ছিলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি কাজ করে গেছেন।

বস্ত্র ও পাটমন্ত্রী ব্যক্তিগতভাবে ও নারায়ণগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানান।

কামরানের মৃত্যুতে শোক জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সাবেক এ সফল মেয়র তার কাজের মাধ্যমে জনগণের মনে বেঁচে থাকবেন। বঙ্গবন্ধুর পরীক্ষিত এ সৈনিকের মৃত্যুতে দেশ ও আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে।

শোকবার্তায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কামরান ছিলেন সিলেটের গণমানুষের নেতা। আওয়ামী লীগের একনিষ্ঠ সৈনিক হিসেবে সিলেটে দলের সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নিয়ে গেছেন। তার অভাব পূরণ হওয়ার নয়।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, ডাক ও টেলিযোগাযোগ বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার, রেলপথ বিষয়ক মন্ত্রী মো. নূরুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনসহ মন্ত্রিসভার অন্য সদস্যরাও কামরানের মৃত্যুতে শোক জানিয়েছেন।

বিজ্ঞাপন

কামরান গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাটমন্ত্রী মেয়র সিলেট সিলেট সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর