Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন স্বেচ্ছাসেবক লীগের


১৫ জুন ২০২০ ২২:৪৬

ঢাকা: জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনের নেতারা বলেন, বৃক্ষরোপণের মাধ্যমে বৈশ্বিক বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে ভারসাম্য ও বাসযোগ্য পরিবেশ নিশ্চিত করা সম্ভব।

সোমবার (১৫ জুন) দুপুরে কলাবাগান ক্রীড়াচক্র খেলার মাঠে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দেশব্যাপী ‘গাছ লাগাও পরিবেশ বাঁচাও’ স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবক লীগের সব নেতাকর্মীদের বনজ, ফলজ ও ওষুধি— এই তিন ধরনের গাছ রোপণ করার নির্দেশ দেওয়া হয়।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, মজিবুর রহমান স্বপন, কাজী মোয়াজ্জেম হোসেন, দেবাশীষ বিশ্বাস, আব্দুল আলীম, সালেহ মোহাম্মদ টুটুল, অ্যাডভোকেট মানিক কুমার ঘোষ,  মোবাশ্বের চৌধুরী, রফিকুল ইসলাম বিটু, আজিজুল হক আজিজ, মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, উত্তরের সভাপতি ইসহাক মিয়া, দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাঈদ, উত্তরের  সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমসহ অন্যরা।

বৃক্ষরোপণ কর্মসূচি স্বেচ্ছাসেব লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর