Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেতাদের নিয়ে ‘আপত্তিকর’ স্ট্যাটাস, মামলা খেলেন উপজেলা আ.লীগ নেতা


১৬ জুন ২০২০ ০২:২৬

সাতক্ষীরা: দলের সিনিয়র নেতাদের নিয়ে ফেসবুকে ‘আপত্তিকর’ স্ট্যাটাস দেওয়ার অভিযোগে সাতক্ষীরার কলরোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মন্ময় মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৪ জুন) রাতে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগপত্র জমা দেন। সোমবার (১৫ জুন) ওই অভিযোগপত্রটিই মামলার এজাহার হিসেবে বিবেচনায় নিয়েছে পুলিশ।

প্রভাষক মনিরুজ্জাামান ওরফে মন্ময় মনির কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের মৃত. আয়েজ উদ্দীন সরদারের ছেলে ও সীমান্ত আদর্শ কলেজের প্রভাষক।

কলারোয়া উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন অভিযোগে জানান, মন্ময় মনির গত ১৩ জুন তার ফেসবুকে একটি আপত্তিকর স্ট্যাটাস পোস্ট করেছেন। স্ট্যাটাসে তিনি দলের সিনিয়র নেতাদের কটাক্ষ করেছেন। এই স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। তিনি জেনেশুনে দলের ও নেতাদের সুনাম নষ্ট করেছেন। তাই এ ঘটনায় বাধ্য হয়ে তিনি মন্ময় মনিরের বিরুদ্ধে কলারোয়া থানায় মামলার জন্য অভিযোগ দিয়েছেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেনের দেওয়া অভিযোগপত্রটি এজাহার হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলার আসামি মন্ময় মনিরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ডিজিটাল নিরাপত্তা আইন ফেসবুক স্ট্যাটাস মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর