Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রেমিকে’র মোবাইল উপহার, মায়ের হাতে প্রাণ গেল মেয়ের


১৬ জুন ২০২০ ০২:৪০

হিলি (জয়পুরহাট): দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ফাতেমা (১৪) নামের এক কিশোরী মায়ের হাতে খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। ‘প্রেমিক’ মোবাইল উপহার দেওয়ার ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় মা রহিমা বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জুন) সন্ধ্যায় উপজেলার বিনোদনগর ইউনিয়নের বিনোদনগর গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (১৫ জুন) সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, কিছুদিন আগে মায়ের সঙ্গে উপজেলার পাঠানগঞ্জ এলাকায় নানীর বাড়িতে বেড়াতে গিয়েছিল ফাতেমা। সেখানে এক ছেলের সঙ্গে পরিচয় হয় ফাতেমার। তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ছেলেটি ফাতেমাকে একটি মোবাইল ফোন উপহার দেয়। এ বিষয়টি ফাতেমা পরিবারের কাছে গোপন রাখে। রোববার রহিমা বেগম মেয়ের কাছে মোবাইল আছে জানতে পারলে তা নিয়ে জিজ্ঞাসাবাদ করেন এবং বকাঝকা করেন।

ওসি বলেন, রহিমা বেগম মোবাইল নিয়ে ঘরে শোকেসের মধ্যে রেখে দেন। সেখান থেকে ফাতেমা মোবাইলটি বের করে নেয়। বিষয়টি টের পেলে ফাতেমাকে বেধড়ক মারধর করেন মা রহিমা বেগম। একপর্যায়ে মেয়ের গায়ের ওড়না দিয়ে গলা বেঁধে চাপ দেন। এতে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই ফাতেমা মারা যায়।

ফাতেমার মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফাতেমার চাচা আলম মিয়া বাদী হয়ে রহিমা বেগমের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মায়ের হাতে মেয়ে হত্যা মেয়েকে হত্যা মোবাইল উপহার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর