Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শরীয়তপুরে ডাক্তার ও ২ পুলিশ সদস্যসহ নতুন করে আক্রান্ত ২৫


১৬ জুন ২০২০ ১৭:৩২

ঢাকা: গত ২৪ ঘণ্টায় শরীয়তপুরে নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ২৫ জন। এর মধ্যে রয়েছেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের একজন মেডিকেল কর্মকর্তা ও দু’জন পুলিশ সদস্য। আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি ৫ জন শরীয়তপুর পৌরসভার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৭৩ জন। এর মধ্যে পাঁচ জন মারা গেছেন।

মঙ্গলবার (১৬ জুন) শরীয়তপুর জেলার করোনা কন্ট্রোল রুমের মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন ডা. মো. আবদুর রশিদ এসব তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

ডা. আবদুর রশিদ জাানান, নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে শরীয়তপুর পৌরসভার আছেন পাঁচ জন, ডোমসার ইউনিয়নের একজন, জাজিরা বড় কান্দী ইউনিয়নের দু’জন, মুলনা ইউনিয়নের দু’জন জাজিরা পৌরসভার একজন, সেনেরচরের একজন, পালের চরেরর একজন, ভেদরগঞ্জ নারায়নপুর ইউনিয়নের দু’জন, ভেদরগঞ্জ পৌরসভার একজন, রামভদ্রপুর ইউনিয়নের একজন, চরভাগা ইউনিয়নের একজন, মহিষার ইউনিয়নের একজন, নড়িয়া পৌরসভার চার জন, ডিঙ্গামানিক ইউনিয়নের একজন এবং ঘড়িষার ইউনিয়নের একজন।

জেলার আক্রান্ত ২৭৩ জনের মধ্যে গত ১১ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ভেদরগঞ্জের মহিষার ইউনিয়নের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হলো পাঁচ জনের। এদিকে, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে সুস্থ হয়েছেন জাজিরার ১০ জন ও ভেদরগঞ্জের ছয় জন। সব মিলিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রন্ত মোট ১২৫ জন সুস্থ হয়েছেন।

জেলা করোনা কন্ট্রোল রুমের তথ্য অনুযায়ী, জেলায় করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনের আওতায় সদর হাসপাতালে ভর্তি আছেন চার জন এবং নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন পাঁচ জন। এ পর্যন্ত এই জেলায় মোট নমুনা সংগৃহীত হয়েছে ৪ হাজার ৪২টি, এর মধ্যে ৩ হাজার ৬৭১টি নমুনার ফল পাওয়া গেছে।

বিজ্ঞাপন

করোনাভাইরাস করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসক আক্রান্ত পুলিশ আক্রান্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর