Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেন্নাই থেকে ফিরল ৭৭ বাংলাদেশি


১৬ জুন ২০২০ ২১:০৯

ঢাকা: করোনা ভাইরাসের কারণে ভারতের চেন্নাইতে আটকা পড়া ৭৭ বাংলাদেশি নাগরিক দেশে ফিরেছেন বলে জানা গেছে। মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বিমানের ডিজিএম তাহেরা খন্দকার।

তিনি জানান, করোনাভাইরাসের কারণে বাংলাদেশের কিছু নাগরিক ভারতের চেন্নাইতে আটকা ছিল। বাংলাদেশ বিমানের বিশেষ চাটার্ড ফ্লাইটের করে ৭৭ বাংলাদেশি নাগরিককে দেশে ফিরিয়ে আনা হয়েছে। তাদের বহনকারী ফ্লাইটটি সন্ধ্যা ৬টা ১০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ফেরার পর সকল যাত্রীদেরকে হোমকোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে এর আগে ১৪ জুন লন্ডন থেকে আসে ১৫৭ জন, ১৩ জুন দুবাই থেকে আসে ৩৯১ জন, ১২ জুন ইতালি থেকে আসে ২৮৭ জন, ১১ জুন দোহা থেকে আসে ৪০৯ জন, ৬ জুন মালদ্বীপ থেকে আসে ২৬৫ জন, ৩ জুন কুয়ালালামপুর থেকে আসে ১৪০ জন, ৩১ মে দুবাই থেকে আসে ২৬২ জন, ২২ মে ভারতের কলকাতা থেকে আসে ৭৪ জন, ১৬ মে মালদ্বীপ থেকে আসে ৩৫৩ জন, ১২ মে মুম্বাই থেকে আসে ৮৮ জন, ৫ মে দিল্লী থেকে আসে ১৩০ জন, ৩ মে মুম্বাই থেকে আসে ১৫২ জন ও একই দিন কলকাতা থেকে আসে ৫৯ জন এবং ২ মে ভারতের দিল্লীতে আটকা পড়া ১৫১ বাংলাদেশি নাগরিক বাংলাদেশ বিমানে করে দেশে ফেরেন।

উল্লেখ্য, গত ১জুন থেকে সীমিত পরিসরে চালু হয়েছে অভ্যন্তরীণ ফ্লাইট। আর ৮৬ দিন বন্ধ থাকার পর আজ (মঙ্গলবার) চালু হয়েছে আন্তর্জাতিক ফ্লাইট। প্রথম দিন বাংলাদেশ থেকে কাতার গিয়েছে ২৭৪জন।

আটকা চেন্নাই ফিরল বিমান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর