Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ করোনায় আক্রান্ত


১৯ জুন ২০২০ ১৪:২৭

ঢাকা: ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ও এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৯ জুন) দুপুরে সাবেক এই মন্ত্রী নিজেই সারাবাংলাকে নিজের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

দুপুর আড়াইটার দিকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, তিন-চার দিন আগে পরীক্ষা করিয়েছি। গতকাল (বৃহস্পতিবার) রিপোর্ট পেয়েছি। রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমার তেমন কোনো উপসর্গ ছিল না। জ্বর-কাশি বা অন্য কোনো উপসর্গও নেই এখনো। আসলে পরীক্ষা না করালে বুঝতেই পারতাম না যে আমিও করোনাভাইরাসে সংক্রমিত হয়েছি।

তিনি আরও বলেন, অন্যদের পরামর্শে করোনা পরীক্ষা করিয়েছিলাম। রেজাল্ট পজিটিভ এলেও অবশ্য মানসিকভাবে ঠিক আছি। বাসায় স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা নিচ্ছি।

খন্দকার মোশাররফ হোসেন২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর সদর, অর্থাৎ ফরিদপুর-৩ আসন থেকে নির্বাচিত হন। এর আগের দুইটি নির্বাচনে তিনি ওই আসনে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন। পরে নবম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে পরাজিত করেই নির্বাচিত হন। মাঝে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পান তিনি।

২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে খন্দকার মোশাররফ প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব পান। পরে আওয়ামী লীগ দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করলে ২০১৫ সালে তাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়। পরে এই মন্ত্রণালয়ের অতিরিক্ত হিসেবে ফের প্রবাসীকল্যাণের দায়িত্ব পান তিনি।

বিজ্ঞাপন

সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেয়াই হন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা হোসেন পুতুলের বিয়ে হয়েছে খন্দকার মোশারফের ছেলে মাসরুর হোসেনের সঙ্গে।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর