Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক এমপি বদি করোনায় আক্রান্ত, চিকিৎসার জন্য ঢাকার পথে


১৯ জুন ২০২০ ২২:৪৩

ঢাকা: কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তিনি শুক্ররাত রাতে ঢাকার পথে রওয়ানা দিয়েছেন।

বদির প্রেস সচিব হেলাল উদ্দিন জানান, গত কয়েকদিন ধরে সাবেক এমপি বদি ও তার স্ত্রী কক্সবাজার শহরে নিজ বাসায় ছিলেন। বাসায় থাকাকালে তারা দুইজনই অসুস্থ বোধ করেন। বৃহস্পতিবার সকালে বদিকে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। তবে এমপি শাহীনা আক্তার চৌধুরী বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

হাসপাতালে ভর্তির পর বদির নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। শুক্রবার বদির ফলাফল করোনা পজিটিভ আসে।

বদির প্রেস সচিব হেলাল উদ্দিন আরও জানান, বদি করোনা পজিটিভ হলেও তার স্ত্রী এমপি শাহীন আক্তার চৌধুরীর ফলাফল নেগেটিভ এসেছে। তবে তিনি টাইফয়েড জ্বরে আক্রান্ত।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত এমপি বদি ঢাকায় চিকিৎসা নেওয়ার জন্য রাতেই কক্সবাজার থেকে রওয়ানা দিয়েছেন। ঢাকায় তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করবেন। স্কয়ার হাসপাতালে সিট ফাঁকা না থাকলে অন্য কোনো হাসপাতালে তাকে ভর্তি করা হতে পারে বলে জানান প্রেস সচিব হেলাল উদ্দিন।

আব্দুর রহমান বদি দশম জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য ছিলেন। তার বিরুদ্ধে ইয়াবা সিন্ডিকেট নিয়ন্ত্রণ, মানবপাচার প্রভৃতি অভিযোগ ওঠায় সমালোচনার মুখে পড়েন এমপি বদি। এরই পরিপ্রেক্ষিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার স্ত্রীকে মনোনয়ন দেয় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

উখিয়া-টেকনাফ কক্সবাজার করোনা করোনা মোকাবিলা করোনাভাইরাস টপ নিউজ বদিউর রহমান বদি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর