Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের জন্য ওয়ালটন এসি কিনে পেলেন আরেকটি ফ্রি


২২ জুন ২০২০ ১৮:৩০

একেই বলে ভাগ্য! গরমে মায়ের যেন কষ্ট না হয়, তাই ওয়ালটন ব্র্যান্ডের একটি এয়ার কন্ডিশনার বা এসি কেনেন চট্টগ্রাম নগরীর গোসাইল ডাঙ্গা এলাকার বাসিন্দা সাব্বির সারওয়ার চৌধুরী। আর তাতেই ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রি পেয়ে গেলেন ওয়ালটনের আরেকটি নতুন এসি। ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ এর আওতায় এ সুযোগ পেয়েছেন তিনি।

নগরীর গোসাইল ডাঙ্গা এলাকায় মা ও ছোট ভাইকে নিয়ে থাকেন সাব্বির সারওয়ার। চাকরি করেন চট্টগ্রাম ইপিজেডে একটি কোরিয়ান কোম্পানিতে। গরমে মায়ের যেন কষ্ট না হয়, তাই সাশ্রয়ী দামে ওয়ালটন ব্র্যান্ডের একটি এসি কিনে নতুন আরেকটি এসি ফ্রি পান। গত ১৮ জুন বিকেলে সাব্বির সারওয়ারের কাছে পুরস্কার পাওয়া নতুন এসিটি আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়।

প্রতিক্রিয়ায় সাব্বির বলেন, ‘এই পুরস্কার প্রাপ্তি আনন্দের। আমরা সব সময় ওয়ালটনের উপর আস্থা রাখি। তারই পুরস্কার পেলাম।’ ক্রেতাদের এরকম ব্যতিক্রমী সুবিধা দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- ওয়ালটনের ডেপুটি অ্যাসিসট্যান্ট ডিরেক্টর এবং এসি সেলস অ্যান্ড ডেভলপমেন্ট বিভাগের জোনাল ম্যানেজার আবদুল্লাহ ইবনে মাসুদ, নগরীর আগ্রাবাদ চৌমূহনীতে ওয়ালটনের পরিবেশক প্রতিষ্ঠান কেএসটিএল এন্টারপ্রাইজের মালিক আবদুল কাদের খান অন্যরা।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এখন চলছে সিজন-৭। এর মাধ্যমে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক।

এসি ওয়ালটন চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর