Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মঠবাড়িয়ায় করোনা উপসর্গে ফায়ারম্যানসহ দুজনের মৃত্যু


২২ জুন ২০২০ ১৮:৩৩

পিরোজপুর: মঠবাড়িয়া (পিরোজপুর) করেসপন্ডেন্ট: পিরোজপুরের মঠবাড়িয়ায় সোমবার ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে একজন ফায়ারম্যানসহ দুজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন উপজেলা পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মঈন উদ্দিন চৌধুরী শাজাহান (৫০) ও উপজেলার জানখালী গ্রামের সিদ্দিকুর রহমান খোকন (৪০)।

মৃতদের মধ্যে সিদ্দিকুর রহমান খোকন পার্শ্ববর্তী পাথরঘাটা ফায়ার সার্ভিসে কর্মরত ফায়ারম্যান ছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঈন উদ্দিন চৌধুরী গত ৭/৮ দিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলো। রোববার (২১ জুন) তার শ্বাসকষ্ট বেড়ে গেলে গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই রোগীর নমুনা সংগ্রহ করে কর্তব্যরত চিকিৎসক তাকে জরুরী ভিত্তিতে বরিশাল অথবা খুলনা রেফার করেন। স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে খুলনায় নেওয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে, সিদ্দিকুর রহমান গত ৩/৪ দিন ধরে সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার দুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর অবস্থার অবনতি হলে ওই রোগীর নমুনা সংগ্রহ করে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল রেফার করেন। সোমবার দুপুরে বরিশাল নেওয়ার পথে তিনি মারা যান।

করোনা উপসর্গ পিরোজপুর ফায়ারম্যান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর