Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতিয়ায় তেলের দোকানে আগুন, প্রাণ গেল ২ জনের


২৩ জুন ২০২০ ০৪:৫৮

ফায়ার সার্ভিস (প্রতীকী ছবি)

নোয়াখালী: নোয়াখালীর হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট বাজারে একটি তেলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে দু’জন মারা গেছেন। শরীরের ৭০ শতাংশ দগ্ধ আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে। আগুনে পুড়েছে অন্তত ১৬টি দোকান। ব্যবসায়ীদের দাবি, এতে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে তাদের।

সোমবার (২২ জুন) রাত ১০টার দিকে এ আগুন লাগে। আগুনে দগ্ধ হয়ে নিহতরা হলেন— চেয়ারম্যানঘাটের তেল ব্যবসায়ী জেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মহিবুল ইসলাম নিপু (৩৬) ও তার দোকানের সহকারী দরবেশের বাজার এলাকার বাসিন্দা মো. রহমত উল্যাহ (৩২)। অন্যেদিকে হাতিয়া বাজার গরুর হাটের সভাপতি আলী বাজারের খালেদ হাসান (৫৫) দগ্ধ হয়েছেন।

চেয়ারম্যানঘাট বাজারের সভাপতি মো. জামশেদ বলেন, রাত ১০টায় বাজারের মহিবুল ইসলাম নিপুর তেলের দোকানে আগুন লাগে। দ্রুত সে আগুন আশপাশের দোকানগুলোতেও ছড়িয়ে পড়ে। এতে ১০টি মুদি দোকান, একটি কাপড়ের দোকান, একটি ওষুধের দোকান, একটি মোবাইলের দোকান, একটি ইলেকট্রনিক্সের দোকানসহ অন্তত ১৬টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের মোট চারটি ইউনিট স্থানীয়েদের সহায়তায় রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

জামশেদ জানান, মহিবুল ইসলাম নিপু ও মো. রহমত উল্যাহ ঘটনাস্থলেই আগুনে দগ্ধ হয়ে মারা যান। খালেদ হাসান দগ্ধ হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, তার শরীরের ৭০ শতাংশই দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. নূরনবী জানান, খবর পেয়ে সুবর্ণচরের দুইটি ও মাইজদী ফায়ার সার্ভিসের দুইটিসহ মোট চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

২ জনের মৃত্যু আগুনে দগ্ধ তেলের দোকানে আগুন দগ্ধ হয়ে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর