Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেজগাঁওয়ে তরুণীর গলায় ফাঁস, পরিবারের দাবি আত্মহত্যা


২৩ জুন ২০২০ ০৭:৪২

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের তেজকুনিপাড়া এলাকার একটি বাসায় মুন্নি আক্তার (২০) নামের এক তরুণীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর তাকে মৃত ঘোষণা করা হয়। স্বজনদের দাবি সে আত্মহত্যা করেছে।

সোমবার (২২জুন) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মুন্নির বাবা মিজানুর রহমান জানান, তাদের বাড়ি চাঁদপুরের কচুয়ায়। এক মেয়ে ও দুই ছেলেকে নিয়ে তেজকুনিপাড়ার একটি বাসায় ভাড়া থাকেন। সন্ধ্যার দিকে বাসায় সবার অগোচরে নিজের রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে দেখতে পেয়ে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মিজানুর বলেন, কি কারণে মুন্নি গলায় ফাস দিয়েছে তা তিনি জানেন না। মুন্নি এর আগে একটি কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে বেকার ছিলো।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতেদহ ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে।


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর