Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইলিশের ট্রাকে ইয়াবা পাচার, গ্রেফতার ৫


৬ মার্চ ২০১৮ ১৪:০১

স্পেশাল করেসপন্ডেন্ট, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম: নগরীতে পৃথক দুটি অভিযান চালিয়ে ২০ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। পাউডারের কৌটা এবং ট্রাকবোঝাই ইলিশ মাছের ভেতরে লুকিয়ে ইয়াবাগুলো নেয়া হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। এসময় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৫ মার্চ) রাত ১টার দিকে নগরীর ডবলমুরিং থানার সামনে ট্রাকে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশের টিম। সেখান থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।

এর আগে সন্ধ্যায় একই থানার অধীন কর্ণফুলী শিশুপার্কের সামনে থেকে পাউডারের কৌটায় ৫০০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ সারাবাংলাকে বলেন, জনসন পাউডারের কৌটা এবং মিয়ানমার থেকে আসা ইলিশ মাছের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবাগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। ট্রাকটি টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকার যাত্রাবাড়ী যাচ্ছিল। মাছের ভেতরে করে ইয়াবা নিয়ে যাওয়া এটা পাচারকারীদে আরেকটি অভিনব কৌশল।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) মইনুল ইসলাম সারাবাংলাকে জানান, ট্রাক থেকে আটক হওয়া তিনজন হলেন, কামরুল ইসলাম (২১), আলাউদ্দিন (১৯) ও আবু তাহের (৩২)। পাউডারের কৌটাভর্তি ইয়াবাসহ গ্রেফতার হওয়া দুজন হলেন, আব্দুর রহিম (৩০) এবং নিজাম উদ্দিন (২৮)। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় পৃথকভাবে মামলা হয়েছে বলে জানিয়েছেন মইনুল।

সারাবাংলা/ আরডি/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর