Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ ঘণ্টার ভার্চুয়াল সভা করলো সিলেট আওয়ামী লীগ


২৪ জুন ২০২০ ০১:০১

সিলেট: ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে চার ঘণ্টার ভার্চুয়াল সভা করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। ভার্চুয়াল সভায় বক্তারা বলেন, গণমানুষের অধিকার আদায় ও জনগণের কল্যাণেই আওয়ামী লীগ সবসময় কার্যক্রম পরিচালনা করেছে এবং সে ধারা অব্যাহত থাকবে। করোনাকালেও আওয়ামী লীগ নেতাকর্মীরা মানুষের পাশে রয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) দুপুরে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের উদ্যোগে আয়োজিত সভায় দলের প্রবীণ ও নবীন নেতারা ছাড়াও কেন্দ্রীয় নেতা এবং দু’জন মন্ত্রীও অংশ নেন।

ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতারা।

ভার্চুয়াল সভা শেষে নাসির উদ্দিন খান বলেন, করোনাকালে অনেকেরই সঙ্গে দেখা হয়নি। ভার্চুয়াল সভায় অনেকেই এসে অংশ নিয়েছেন। দল ও দেশকে নিয়ে তাদের ভাবনার কথা তুলে ধরেছেন। এতে করে দল আরও গতিশীল হবে বলে মনে করেন তিনি।

মঙ্গলবার ছিল আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের এ দিনে উপমহাদেশের অন্যতম প্রাচীন এই রাজনৈতিক দলটি গড়ে ওঠে। এরপর বাঙালি ও বাংলাদেশের সব ধরনের আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে দলটি। দেশের স্বাধীনতা সংগ্রামেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল আওয়ামী লীগই নেতৃত্ব দিয়েছে।

৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী ভার্চুয়াল সভা সিলেট সিলেট জেলা আওয়ামী লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর