Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আম্পানে ক্ষতিগ্রস্ত ১৪শ পরিবারে খাদ্য সহায়তা বিতরণ


২৪ জুন ২০২০ ২০:১৫

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্ত ১৪শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে এই খাদ্য সহায়তার অর্থায়ন করেছেন যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক এম মনিরুজ্জামান মনির।

সাতক্ষীরা জেলা বিএনপি’র আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলীর নির্দেশনায় শ্যামনগর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সার্বিক সহযোগিতায় শ্যামনগর উপজেলার গাবুরা, বুড়ি গোয়ালিনী, পদ্মপুকুর, আটুলিয়া, ইউনিয়ন এবং কালীগঞ্জ উপজেলার মথুরেশপুর, মৌতলা, ধলবাড়িয়া, রতনপুর, কুশুলিয়া, বিষ্ণুপুর, কৃষ্ণনগর, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে সর্বমোট ১৪০০ পরিবারের জন্য খাদ্য সহায়তা সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্বশীল নেতাদের কাছে হস্তান্তর করা হয়।

মহামারি করোনাভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য ঘরে ঘরে পৌঁছে দিতে ইউনিয়ন নেতাদের সুনির্দিষ্ট দিকনির্দেশনাও দেওয়া হয়।

পরে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করেন শ্যামনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সোলায়মান কবির, কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাড়, শ্যামনগর উপজেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান আজিবর, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম দুলু, কালীগঞ্জ উপজেলা বিএনপির দফতর সম্পাদক খাইরুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, বুড়িগোয়ালিনী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমির আলী, কাশিমাড়ী ইউনিয়ন বিএনপির সহসভাপতি আকতার ফারুক, শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা এম নুরুজ্জামান, কালীগঞ্জ উপজেলা জাসাস-এর আহ্বায়ক এস এম হাফিজুর রহমান বাবু, কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেদওয়ান ফেরদৌস রনি, শ্যামনগর উপজেলা ছাত্রদল নেতা সুলতান শাহাজান ও সাতক্ষীরা পলিটেকনিক কলেজ ছাত্রদলের আহ্বায়ক মিজানুর রহমান মিজান।

এর আগে, গত ২১ জুন চারশ প্যাকেট খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় বিএনপি নেতাদের কাছে। সেগুলো এরই মধ্যে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

আম্পান আম্পানে ক্ষতিগ্রস্ত খাদ্য সহায়তা ঘূর্ণিঝড় আম্পান যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক এম মনিরুজ্জামান মনির


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর