Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইফা’র সাবেক ডিজি সামীম আফজাল আর নেই


২৬ জুন ২০২০ ০০:৩০

ঢাকা: ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) সাবেক মহাপরিচালক (ডিজি) সামীম মোহাম্মদ আফজাল আর নেই। বৃহস্পতিবার (২৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে মৃত্যুবরণ করেছেন তিনি।

সামীম আফজাল দীর্ঘদিন ধরে ক্যানসারসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে ইসলামিক ফাউন্ডেশন শোক জানিয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, শুক্রবার (২৬ জুন) ফজর নামাজের পর সামীম আফজালের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে রাজধানীর শ্যামলীর জহুরী মহল্লায়। এই এলাকাতেই বসবাস করতেন তিনি। এরপর নারিন্দা মশুরীখোলা দরবার শরীফে দ্বিতীয় জানাজার পর ব্রাহ্মণবাড়িয়ার তালশহরে নিজ গ্রামে বাদ জুমা দাফন করা হবে সামীম আফজালকে।

সামীম আফজাল ২০০৯ সালের জানুয়ারি মাসে ইসলামিক ফাউন্ডেশনের মহপরিচালকের দায়িত্ব নেন। ২০১৯ সালের ডিসেম্বর পর্যন্ত তিনি এই পদে বহাল ছিলেন। এর আগে দীর্ঘ ২৫ বছর জেলা ও দায়রা জজসহ বিচার বিভাগীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন তিনি।

সাবেক মহাপরিচালকের মৃত্যুতে শোক জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। সহকারী জনসংযোগ কর্মকর্তা শায়লা শারমীনের সই করা শোক বার্তায় বলা হয়, সামীম মোহাম্মদ আফজালের মৃত্যুতে ইসলামিক ফাউন্ডেশন পরিবার গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ।

ইফা ইসলামিক ফাউন্ডেশন টপ নিউজ মৃত্যু সাবেক মহাপরিচালক সামীম আফজাল সামীম মোহাম্মদ আফজাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর