Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৎ মেয়েকে ধর্ষণচেষ্টা: সড়ক পরিবহন শ্রমিক লীগ নেতা কারাগারে


২৬ জুন ২০২০ ২১:১৬

ঢাকা: সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার মামলায় সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতা রাজা মোল্লার (৩৮) জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (২৬ জুন) ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফায়রুস তাসনিম এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এদিন রাজাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে, আসামির আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে অভিযুক্ত পরিবহন শ্রমিক লীগ নেতা রাজা মোল্লার বিরুদ্ধে সাভার মডেল থানায় সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন তার স্ত্রী। ওই রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার রাজা মোল্লা শরিয়তপুর জেলার ডার্মুডা থানার পূর্ব ডার্মুডা গ্রামের মালেক মোল্লার ছেলে। বর্তমানে রাজা সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের মা তার প্রথম স্বামী মারা যাওয়ার পর ৫ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে ২০১৩ সালে রাজা মোল্লাকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর গত ৬ বছর ধরে রাজা মোল্লা তার প্রথম ঘরের কন্যাকে নানা সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। সর্বশেষ গত ১৫ মে রাতে রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়।

ধর্ষণচেষ্টা শ্রমিক লীগের নেতা সৎ মেয়েকে ধর্ষণচেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপিএল ড্রাফটে কে কোন দলে
১৪ অক্টোবর ২০২৪ ১৩:০৬

ফের ২ দিনের রিমান্ডে আনিসুল হক
১৪ অক্টোবর ২০২৪ ১২:০০

সম্পর্কিত খবর