Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হলি উৎসবে রনক খুন : ৫ আসামি ৩ দিনের রিমান্ডে


৬ মার্চ ২০১৮ ১৭:৫৩

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রেম নিয়ে বিরোধের জেরে পুরান ঢাকায় হলি উৎসব চলাকালে কলেজছাত্র মোহাম্মদ রনককে (১৭) হত্যার ঘটনায় পাঁচজনকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (০৬ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আসামিদের প্রত্যেককে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন রিয়াজ আলম ওরফে ফারহান, ফাহিম আহম্মেদ ওরফে আব্রো, ইয়াসিন আলী, আল আমিন ওরফে ফারাবী খান ও লিজা আক্তার ওরফে মাইসা আলম।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক জানে আলম আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

কলেজছাত্র রননককে ১ মার্চ পুরান ঢাকার শাঁখারীবাজারে হলি উৎসবে ডেকে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার ইব্রাহিম খান রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, মাইসার সঙ্গে আগে রনকের প্রেম ছিল। পরে মাইসার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণক অপর একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু রনকের দ্বিতীয় প্রেমিকাকে পছন্দ করত অন্য আরেকটি ছেলে।

দ্বিতীয় প্রেমিকাকে নিয়েই রনক ও ওই ছেলের মধ্যে বিরোধ তৈরি হয়। এ নিয়ে ফেসবুকেও তাদের কথা কাটাকাটি হয় এবং একে অপরকে দেখে হুমকিও দেয়।

এদিকে রনকের পুরনো প্রেমিকা মাইসার সঙ্গে পরামর্শ করে রনককে পুরান ঢাকায় ডেকে নেয় প্রতিদ্বন্দ্বী ওই ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ এখনো ওই ছেলেকে এখনো গ্রেফতার করতে পারেনি। ফলে তার নাম জানা যায়নি।

গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শাখারী বাজারে রনককে ছুরিকাঘাতে জখম করা হয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রনক নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। এ বছর তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

সারাবাংলা/এআই/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর