Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসি ল্যান্ড, উপজেলা চেয়ারম্যান ও ১২ ইউপি চেয়ারম্যান কোয়ারেনটাইনে


১ জুলাই ২০২০ ০৫:৫২

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগররের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনসহ ইউনিয়ন পরিষদের ১২ জন চেয়ারম্যান হোম কোয়ারেনটাইনে আছেন।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আগামী সাত দিনের জন্য তাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেনটাইনে থাকার পরামর্শ দেওয়া হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অজয় কুমার সাহা জানান, ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জি এম শোকর আলীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। কয়েকদিন আগেই তার সঙ্গে এসি ল্যান্ড আব্দুল হাই সিদ্দিকি ও উপজেলা চেয়ারম্যান আতাউল হকসহ বাকিরা মিটিং করেছিলেন। ফলে তারা সবাই সংক্রমণের ঝুঁকিতে রয়েছেন। সে কারণেই তাদের সতর্কতা হিসেবে হোম কোয়ারেনটাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

শ্যামনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ ন ম আবুজর গিফারীও এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই সভায় উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেনটাইনে অবস্থান করতে বলা হয়েছে। অতি প্রয়োজনীয় কাজগুলো বাসা থেকেই অনলাইনে করবেন তারা।

আগামী এক সপ্তাহ বৈঠকে উপস্থিত সবার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হবে এবং সাত দিন পর তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান ইউএনও।

ইউপি চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান এসি ল্যান্ড শ্যামনগর সাতক্ষীরা হোম কোয়ারেনটাইন


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর