Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নারী বাদ দিয়ে টেকসই উন্নয়ন সম্ভব নয়’


৬ মার্চ ২০১৮ ১৯:৪০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, নারীদের বাদ দিয়ে দেশের অর্থনীতির টেকসই উন্নয়ন সম্ভব নয়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ সব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে ২০১৬-’১৭ অর্থ বছরের কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় হেলথ ক্যাম্প ও চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসিনা গাজী বলেন, দেশের অর্ধেক জনসংখ্যা নারী। আমাদের লক্ষ্য হচ্ছে নারীদের রাজনৈতিক ও উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত করা। কারণ নারী যদি শিক্ষিত ও কর্মঠ হয়, তাহলে ভবিষ্যৎ প্রজন্মও সু-শিক্ষিত ও কর্মঠ হবে। দেশ একটি উজ্জ্বল ভবিষ্যৎ প্রজন্ম উপহার হিসেবে পাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাফিজা বেগম, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির ও রাসেল সিকদার প্রমুখ।

সারাবাংলা/এসআই/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর