Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু


১ জুলাই ২০২০ ২৩:৫৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। একই হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ডা. মো. আবদুর রব গত ২৪ ঘণ্টায় তিন জনের মৃত্যুর তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন।

চিকিৎসক রব জানান, কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে ৫০ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে বুধবার ভোর সাড়ে ৪টায়। তাকে মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় হাসপাতালে ভর্তি করা হয়। শুরু থেকেই তাকে আইসিইউতে রাখা হয়েছিল। তার বাড়ি পটিয়া উপজেলার ছনহরা গ্রামে।

করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে ৬০ বছরের এক বৃদ্ধ মারা গেছেন বুধবার ভোর সাড়ে ৩টায়। রাঙ্গামাটি জেলার কাপ্তাই থেকে করোনার উপসর্গ নিয়ে তাকে ভর্তি করা হয়েছিল গত ২৮ জুন দুপুর ১টার দিকে।

এছাড়া একই উপসর্গ নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মারা গেছেন মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে। চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার শাহজাহান হোটেলের গলির বাসিন্দা এই নারীকে ২৮ জুন রাত ১০টায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া হিসেব অনুযায়ী, মঙ্গলবার পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭৮ জন। এর মধ্যে ১৩৪ জন মহানগর এলাকায় এবং ৪৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

উপসর্গ নিয়ে মৃত্যু করোনা উপসর্গ করোনাভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু কোভিড-১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর