Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি ঘোষণা


২ জুলাই ২০২০ ০২:৫৮

ঢাবি: পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামকে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবদুর রহিমকে সাধারণ সম্পাদক করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার অনলাইনে অনুষ্ঠিত ক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০২০-২০২১ সেশনের জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয় বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞাপন

ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক ড. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনলাইন সভায় সঞ্চালনা করেন সদ্য সাবেক সম্পাদক অধ্যাপক ড. আবদুস সালাম।

বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী নির্বাচন কমিশনার হিসেবে নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন সর্বমোট দুই জন। তাঁরা হলেন ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার।

কমিটিতে যুগ্ম-সম্পাদক পদ পাওয়া দুজন হলেন- ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুল আহসান।

এ ছাড়া কোষাধ্যক্ষ হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. নুরুল আমিনকে মনোনীত করা হয়েছে।

ঘোষিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. ছগীর আহমেদ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ্ এমরান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মুহম্মদ আহসান, গ্রাফিক ডিজাইনের সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ এবং পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান।

বিজ্ঞাপন

এছাড়াও, সদ্য বিদায়ী কমিটির সভাপতি অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সালাম সদস্য (পদাধিকার বলে) মনোনীত হয়েছেন।

কমিটি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব প্রেসিডেন্ট মনোনয়ন সেক্রেটারি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর