Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ মেয়েকে খুনে ‘অভিযুক্ত’ বাবার বিষপানে মৃত্যু


২ জুলাই ২০২০ ১৫:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় শ্বাসরোধে খুন হওয়া দুই বোনের বাবাও মারা গেছেন। তিনি বিষপান করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জুলাই) ভোর সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত মুকুন্দ বড়ুয়ার (৪৮) বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

এর আগে বুধবার (১ জুলাই) পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও গ্রামে মুকুন্দের শ্বশুরবাড়ি থেকে তার দুই মেয়ের লাশ ও তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। দুই মেয়ে হলো- টুকু বড়ুয়া (১৪) ও নিশু বড়ুয়ার (১০)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘মুকুন্দ বিষপান করেছিলেন। আমরা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছিলাম। সেখানে তার মৃত্যু হয়েছে।’

দুই বোনের মৃতদেহ উদ্ধারের পর ওসি জানিয়েছিলেন, তাদের গলাটিপে শ্বাসরোধ করে হত্যার প্রমাণ পাওয়া গেছে।

প্রতিবেশি ও এলাকাবাসীর কাছ থেকে পুলিশ তথ্য পায়, মুকুন্দ বড়ুয়া লাইটারেজ জাহাজে চাকরি করতো। করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে তার চাকরি চলে যায়। তার স্ত্রী প্রায় পাঁচ বছর আগে মারা গেছেন। চাকরি যাবার পর দুই মেয়েকে নিয়ে মুকুন্দ শ্বশুরবাড়িতে ওঠেন। অভাব এবং হতাশা থেকে দুই মেয়েকে খুন করে নিজে আত্মহত্যা করেছে বলে তথ্য পায় পুলিশ।

তবে শুরু থেকে মুকুন্দ অজ্ঞান থাকায় এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

টপ নিউজ বাবা বিষপানে মৃত্যু মেয়ে খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর