Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতায় স্ত্রীর চিকিৎসার টাকা হারিয়ে বিপাকে বাংলাদেশি পরিবার


৬ মার্চ ২০১৮ ২৩:০৬
কলকাতা থেকে
অসুস্থ স্ত্রীর চিকিৎসা করাতে কলকাতা গিয়ে অসাবধানতা বশত সর্বস্ব খুইয়ে কলকাতার পথে বসেছে এক বাংলাদেশি পরিবার।
গত ৩ মার্চ কলকাতা সংলগ্ন হাওড়া জেলায় এক বেসরকারি চিকিৎসা কেন্দ্রে অসুস্থ স্ত্রীর চিকিৎসা করাতে যান ঢাকার মীরপুরের বাসিন্দা মহম্মদ সফিকুল আলম।
মঙ্গলবার দুপুরে স্ত্রীর চিকিৎসা সংক্রান্ত কাগজপত্রের ফটোকপি করতে গেলে অসাবধানতা বশত খোয়া যায় তার সঙ্গে থাকা ৬৫ হাজার রুপি।
সফিকুলের দাবি হাসপাতালের কাছেই দাস এন্টারপ্রাইজ নামে একটি দোকানে ফটোকপি করাতে গেলে সেখানেই ভুল করে টাকার বান্ডিল ফেলে আসেন তিনি। কয়েক মিনিটের ব্যাবধ্যানে সেই দোকানে গিয়েও মেলেনি খোয়া যাওয়া সেই টাকার সন্ধান।
এই অবস্থায় বাংলাদেশি পরিবারটি স্থানীয় গোলাবাড়ি থানার পুলিশের দ্বারস্থ হয়। পুলিশের তরফে অভিযুক্ত ফটোকপির দোকানে তল্লাশি চালিয়েও মেলেনি টাকার সন্ধান।
এইঅবস্থায় অভিযোগকারি সফিকুল আলম ও নির্দিষ্ট দোকানে টাকা খোয়া যাওয়ার ব্যাপারে নিশ্চিত হতে না পারায় দোকানের মালিক অস্বিকার করেছে গোটা ঘটনাটি। ফলে পুলিশ গ্রেফতার বা আটক করতে পারেনি কাউকেই।
তবে পুলিশ জানিয়েছে তারা নিজেদের মত করে তল্লাশি চালিয়ে পরিবারটির পাশে থাকার চেষ্টা চালাচ্ছেন। আর এই অবস্থায় স্ত্রী সন্তান নিয়ে এখন চরম বিপাকে মীরপুরের সফিকুল। আশায় আছেন শিঘ্রই আত্মীয়ের পাঠানো টাকায় ফিরতে পারবেন দেশে।
সারাবাংলা/এসপি/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর