Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ইজিবাইক ও মোটরসাইকেল চুরি চক্রের ৮ সদস্য গ্রেফতার


৭ জুলাই ২০২০ ১৯:৫৩

বগুড়া: ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেল চুরি চক্রের আন্তঃজেলা সংঘবদ্ধ দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশের একটি দল। এসময় পুলিশ ৪টি ব্যাটারী চালিত ইজিবাইক ও ২ মোটরসাইকেল উদ্ধার করেছে। সোমবার (৬ জুলাই) বগুড়া, দিনাজপুর ও রংপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধা সাড়ে ৭টার দিকে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, ইন্সপেক্টর তদন্ত মোঃ রেজাউল করিম এর তত্ত্বাবধানে ইন্সপেক্টর (অপারেশ) মোঃ হাসান আলীর নেতৃত্বে সদর থানার একটি বিশেষ টিম মাটিডালী মোড় এলাকায় অভিযান চালায়। এসময় ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃজেলা সংঘবদ্ধ দলের সদস্য সদরের গোকুলের আফসার আলীর ছেলে মোঃ হামিদ (৪৫) শহরের আটাপাড়া এলাকার মোঃ রশিদের ছেলে শফিকুল ইসলাম (৪৯) ও গাবতলী উপজেলার চাকলা গ্রামের মৃত সেলিমের ছেলে মোঃ শাহাদৎ (৩৮) কে ১টি মোটর সাইকেল ও ১টি ইজিবাইকসহ গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, বগুড়া জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল ও ইজিবাইক চুরি করে তাদের চক্রের সদস্যদের মাধ্যমে দিনাজপুর ও রংপুরের বিভিন্নস্থানে বিক্রি করেন।

পরে তাদের দেয়া তথ্যমতে দিনাজপুরের ঘোড়াঘাট ও রংপুরের পীরগঞ্জে অভিযান চালিয়ে ঘোড়াঘাট উপজেলার দামাদারপাড়া গ্রামের মোঃ মকছেদ আলীর ছেলে মোঃ সাখাওয়াত (৩২) একই গ্রামের মোঃ মজিদের ছেলে মোঃ কবির (৩০), নবাবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের মোঃ শফিকের ছেলে মোঃ বাবু (৩৩) ও রংপুরের মিঠাপুকুরের হেলেঞ্চা গ্রামের মৃত মনছুরের ছেলে মোঃআনারুল (৪০) ও পীরগঞ্জের ধল্লাকান্দি গ্রামের মন্তাজের ছেলে তসলিম (৫০) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি ইজিবাইক ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর মোট ৪টি ইজিবাইক ও ২টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এ ব্যাপারে সদরের অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

বগুড়ায় ইজিবাইক ও মোটর সাইকেল চুরি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর