Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিজেন্ট হাসপাতালের ৭ জন রিমান্ডে


৮ জুলাই ২০২০ ২২:০৩

ঢাকা: রাজধানীর রিজেন্ট হাসপাতালে করোনা টেস্ট না করে সার্টিফিকেট প্রদানসহ নানা অনিয়মের অভিযোগের মামলায় সাতজনকে পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। পাশাপাশি কামরুল ইসলাম নামে এক আসামি কিশোর হওয়ায় তাকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৮ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন হাসপাতালের অ্যাডমিন অফিসার আহসান হাবীব (৪৫), এক্স রে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়ি চালক আব্দুস সালাম (২৫) ও আব্দুর রশীদ খান জুয়েল (২৮)।

এদিন উত্তরা-পশ্চিম থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আলমগীর গাজী আসামিদের আদালতে হাজির করেন। এরপর মামলার সুষ্ঠু তদন্তে স্বার্থে সাত আসামির ৭ দিনের রিমান্ড ও একই মামলায় একজন কিশোর হওয়ায় তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক সাতজনকে ৫ দিনের রিমান্ড ও কামরুল ইসলাম নামের এক কিশোর সংশোধনাগারে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার (৭ জুলাই) রাতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. শাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা সারাবাংলাকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনা পরীক্ষা না করেই রিপোর্ট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে র‍্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলার এজাহারে ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারার অপরাধ উল্লেখ করা হয়েছে

করোনা পরীক্ষা করোনাভাইরাস টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর