Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনারোধে রেড জোনে প্রতিরোধকসহ নানা জেলায় আ. লীগের ত্রাণ বিতরণ


৯ জুলাই ২০২০ ২০:৩৫

ঢাকা: আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। এই কার্যক্রমের অংশ হিসেবে রেড জোনভুক্ত এলাকায় করোনা প্রতিরোধক এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলায় ত্রাণসামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

বৃহস্পতিবার (৯ জুলাই) দলীয় সভাপতির কার্যালয় থেকে বিভিন্ন হাসপাতালে ৮টি বিশেষ সুবিধাসম্পন্ন উন্নতমানের অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসকদের ব্যবহারের জন্য উন্নতমানের পিপিই সেট, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, রোগীদের ব্যবহারের জন্য উন্নতমানের এন্টিসেপটিক সাবান বিতরণ করা হয়। দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে এগুলো বিতরণ করা হয়।

এসময় মাদারীপুর, মৌলভীবাজার, কুমিল্লা, হবিগঞ্জ, বগুড়া, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, রাঙ্গামাটি, চুয়াডাঙ্গা, মুন্সীগঞ্জ, কক্সবাজার, বান্দরবান এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলা কুড়িগ্রাম, গাইবান্ধা, জামালপুর, সিরাজগঞ্জ, সুনামগঞ্জ জেলায় ৮টি বিশেষ সুবিধাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর, উন্নতমানের পিপিই, মাস্ক, এন্টিসেপটিক সাবান, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সিংয়ে সংযুক্ত থেকে এ বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন।

বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, সাখাওয়াত হোসেন শফিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নির্বাহী সদস্য শাহাবুদ্দীন ফরাজি, আনিসুর রহমান, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ উপকমিটির সদস্যরা।

আওয়ামী লীগ করোনাভাইরাস ত্রাণ সমাজকল্যাণ উপকমিটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর