Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় মারা গেলেন অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম


১১ জুলাই ২০২০ ১২:৫১

ঢাকা: নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আমিনুল ইসলাম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সকাল ৯টায় রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন (আইসিইউ) অবস্থায় তিনি মারা যান।আমিনুল ইসলাম সর্বশেষ বগুড়া পল্লী উন্নয়ন একাডেমি‘র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) পদে কর্মরত ছিলেন। স্থানীয় সরকার মন্ত্রলাণয়ের জনসংযোগ সকর্মকর্তা মোঃ আহসান হাবীব বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এদিকে পল্লী উন্নয়ন একাডেমী ( আরডিএ, বগুড়া) মহাপরিচালক ( অতিরিক্ত সচিব) মো. আমিনুল ইসলামের মূত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি. এবং সচিব মো. রেজাউল আহসান।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘তিনি অত্যন্ত সততা দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। তার সুদক্ষ নেতৃত্বে আরডিএর প্রশিক্ষণ ও গবেষণা ক্ষেত্রে নতুন মাত্রা লাভ করেছে।আরডিএ সুনির্দিষ্ট ভিশন ও মিশন বাস্তবায়নে তার অবদান অত্র মন্ত্রণালয় গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে। তার মৃত্যুতে দেশ একজন দক্ষ ও দেশপ্রেমিক প্রশাসককে হারালো।’

অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম করোনাভাইরাস কোভিড-১৯ নভেল করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর