Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর মণিপুরে স্যুয়ারেজ লাইন থেকে শিশুর মৃতদেহ উদ্ধার


১১ জুলাই ২০২০ ১৪:৩৭

ঢাকা: রাজধানীর মিরপুর পশ্চিম মনিপুরে সুয়ারেজ লাইন থেকে সিয়াম শেখ (৯) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তার চাচাতো ভাই রাকিবকে (১৯) আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ জুলাই) বিকেলে মিরপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সিয়াম নড়াইল জেলার কালিয়া উপজেলার আবুল বাশারের ছেলে। পরিবারের সঙ্গে পশ্চিম মনিপুরের ১৮৭/এ নম্বর বাসায় থাকেত। তবে কিছুই করত না সে।

বিজ্ঞাপন

মিরপুর মডেল থানার উপ পরিদশর্ক (এসআই) মোঃ রেজাউল করিম বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুড় থেকে সিয়ামকে খুজে পাচ্ছিল না তার পরিবার। পরে তার বাবা আবুল বাশার থানায় আজ সাধারন ডায়েরী করেন। বাবার কাছ থেকে নিখোজের প্রাথমিক তথ্য শুনেই আমরা তদন্ত শুরু করি। পরে সিয়ামের চাচাতো ভাই রাকিবকে সন্দেহ হলে তাকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদ ও দেখানো মতে আজ বিকেলে ওই বাসার পেছনে সুয়ারেজ লাইন থেকে সিয়ামের লাশ উদ্ধার করি।

এসআই আরো বলেন, প্রথমিক জিজ্ঞাসাবাদে রাকিব জানিয়েছে যে, গতকাল বেলা ২টার দিকে রাকিব সিয়ামকে দিয়ে দোকান থেকে একটি সিগারেট আনতে পাঠায়। সিগারেট আনার সময় সিয়াম সিগারেটে একটি টান দেয়। এতে রাগ হয়ে রাকিব তার পিঠে একটি ঘুষি দেয়। তখন সিয়াম অচেতন হয়ে পড়ে। এরপর রাকিব তার ঘাড় মটকে হত্যা করে।

এরপর লাশ গুম করার জন্য সিয়ামের মৃতদেহটি বাসার পিছনে সুয়ারেজ লাইনে ফেলে দেয়। তবুও বিস্তারিত আরও তদন্ত করর দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

করোনাভাইরাস কোভিড-১৯ নভেল করোনাভাইরাস মৃতদেহ উদ্ধার শিশুর মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর