Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেবাচিম করোনা ইউনিটে ১০ ঘণ্টার ব্যবধানে ৫ জনের মৃত্যু


১৩ জুলাই ২০২০ ০১:৫৪

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের করেনা ইউনিটে মাত্র ১০ ঘণ্টার ব্যবধানে এক নবজাতকসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নবজাতকসহ দু’জন করোনায় আক্রান্ত হয়ে এবং বাকি তিন জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। পরের তিন জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে শেবাচিম আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

শেবাচিম হাসপাতালের তথ্য অনুযায়ী, বরিশাল নগরীর মাত্র ১৭ দিন বয়সী নবজাতক শিরিন আক্তারকে গত ৬ জুলাই রাতে হাসপাতালে ভর্তি হয়। নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে শিশুটি। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টার দিকে শিরিনের মৃত্যু হয়। অন্যদিকে, গত ২৮ জুন ঝালকাঠির নলছিটি উপজেলা লুৎফর রহমান (৬০) ভর্তি হয়েছিলেন করোনা ইউনিটে। তার শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার মৃত্যু হয় তার।

এদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১১ জুলাই) দিবাগত রাত ১টার দিকে মারা যান বৃদ্ধ লুৎফর রহমান। আর ঝালকাঠীর রাজাপুর উপজেলার বৃদ্ধা সুফিয়া বেগম ও গৌরনদী উপজেলার বৃদ্ধ কদম আলীর মৃত্যু হয় রোববার সকালে।

৫ জনের মৃত্যু করোনা ইউনিট করোনা উপসর্গ নিয়ে মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু শেবাচিম শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর