Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোভিড-১৯: চট্টগ্রামের এক পুলিশ কর্মকর্তা’র মৃত্যু


১৩ জুলাই ২০২০ ০৯:৫৭

চট্টগ্রাম ব্যুরো: নভেল করোনাভাইরাস সংক্রমণে সৃষ্ট বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার মো. মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। তিনি সিএমপির গোয়েন্দা শাখার দক্ষিণ জোনে কর্মরত ছিলেন।

সোমবার (১৩ জুলাই) ভোরে রাজধানীর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই কর্মকর্তার মৃত্যু হয়েছে। সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মইনুল ইসলাম সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মইনুল সারাবাংলাকে বলেন, ২৩ জুন তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর, প্রথমে তাকে দামপাড়া পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। হালকা শ্বাসকষ্ট দেখা দিলে ২৮ জুন তাকে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখানে উনার শারীরিক অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে রাখা হয়। আজ (সোমবার) ভোররাত ৩ টা ৪১ মিনিটে তার মৃত্যু হয়েছে।

এদিকে, সিএমপিতে এ পর্যন্ত পাঁচজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে, এই প্রথম একজন উপ-কমিশনার পদমর্যাদার কর্মকর্তা’র মৃত্যু হলো। পুলিশ কর্মকর্তা মিজানুর রহমানের মৃত্যুতে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

 

উপ-কমিশনার কোভিড-১৯ নভেল করোনাভাইরাস মৃত্যু সিএমপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর