Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলের বড়দিয়া বাজার ১৪ দিনের জন্য লকডাউন


১৩ জুলাই ২০২০ ১৭:২১

নড়াইল: করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বাজার ‘রেডজোন’ হিসাবে চিহ্নিত করেছে উপজেলা প্রশাসন। সোমবার (১৩ জুলাই) থেকে ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে বড়দিয়া বাজার। কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা এ তথ্য নিশ্চিত করেন।

সম্প্রতি বড়দিয়ার মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক সুকুমার মন্ডল ও বড়দিয়া বাজারের ব্যবসায়ী বাবু মন্ডল করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। বাজার এলাকায় বেশ কয়েকজনের করোনা শনাক্ত হয়েছে এবং আরও অনেকেই আক্রান্ত হলেও প্রকাশ করছেন না। নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদার উপস্থিতিতে বড়দিয়া বাজার বণিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বাজারের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সাপেক্ষে ১৩ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

ডাঃ জগদীশ চন্দ্র সরকার বলেন, মহামরী করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে লকডাউন ছাড়া বিকল্প নাই। উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হুদাকে সাধুবাদ জানান তিনি।

কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বড়দিয়া বাজার বণিক সমিতির সভাপতি খান শামীম রহমান বলেন, সবার ভালোর জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সকলকে সরকারি নির্দশনা মেনে চলার আহবান জানান তিনি।

কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হুদা বলেন, ‘জরুরী প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। ওষুধের দোকান ব্যতিত সব দোকান বন্ধ থাকবে। আইন অমান্য করলে জেল-জরিমানাসহ কঠোর ব্যবস্থা নেবে প্রশাসন।’

নড়াইল বড়দিয়া বাজার লকডাউন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর