Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে পাটমন্ত্রীসহ শোক জানালেন যারা


১৩ জুলাই ২০২০ ১৭:১৮

শিল্পোদ্যোক্তা ও দেশের অন্যতম বড় শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মুত্যুতে শোক জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বস্ত্র ও পাটমন্ত্রী ছাড়াও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনামন্ত্রী মো. আব্দুল মান্নানসহ মন্ত্রিসভার সদস্য এবং রাজনৈতিক দলের নেতারা শোক জানিয়েছেন তার মৃত্যুতে। শোক জানিয়েছেন বিভিন্ন ব্যবসায়ী নেতারাও।

বিজ্ঞাপন

আরও পড়ুন- করোনায় মারা গেলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান বাবুল

সোমবার (১৩ জুলাই) বিকেলে নুরুল ইসলাম বাবুল রাজধানীর এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ৭৪ বছর বয়সী বাবুল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

শোকবার্তায় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন শিল্পোদ্যক্তা। শিল্প ও সেবা খাতের বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে তিনি দেশের অর্থনীতিতে অবদান রেখেছেন। একইসঙ্গে কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন।

শোকবার্তায় ব্যক্তিগতভাবে এবং নারায়ণগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন বস্ত্র ও পাটমন্ত্রী।

শোক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল দেশের অর্থনীতিতে নুরুল ইসলাম বাবুলের অবদানের কথা স্মরণ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

শোকবার্তায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, নুরুল ইসলাম বাবুল একজন প্রথিতযশা ব্যবসায়ী ছিলেন। দেশের অর্থনীতিতে তার প্রতিষ্ঠানগুলো বড় অবদান রেখেছে।

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। শোকবার্তায় তিনি দেশের অর্থনৈতিক উন্নয়নে বাবুলের অবদান স্মরণ করে বলেন, দেশ একজন সাহসী উদ্যোক্তাকে হারালো। স্বাধীনতা পরবর্তী সময়ে শিল্প ও সেবাখাতে বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি ব্যাপক কর্মসংস্থান গড়ে তোলেন।

গোলাম দস্তগীর গাজী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক নুরুল ইসলাম বাবুল নুরুল ইসলাম বাবুলের মৃত্যু বস্ত্র ও পাটমন্ত্রীর শোক যমুনা গ্রুপের চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর