Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডোবা থেকে নারীর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার, আটক ২


১৩ জুলাই ২০২০ ১৯:৫১

ঢাকা: রাজধানীর উত্তরখান মধ্যপাড়া এলাকায় একটি ডোবা থেকে মালা রানী দাস (৩৫) নামে এক নারীর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় হাছিনা আক্তার (৩৫) ও স্বামী গোলাম রব্বানীকে (৩৮) আটক করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) বিকাল ৪টার দিকে উত্তরখান মধ্যপাড়ার কচুরিপানাযুক্ত ডোবা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়।

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, মৃত মালা রানী তার স্বামী রবিলাল দাস ও তিন সন্তানকে নিয়ে উত্তরখান মধ্যপাড়া এলাকাতেই থাকতো। গত ৩ জুলাই ওই মধ্যপাড়ার একটি বাসায় আটক দম্পতির বাসায় পেটের বাচ্চা এবরশন করতে যায় মালা রানী। একপর্যায়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় মালা রানী।

ওসি আরও বলেন, ‘আটক দম্পতি মালার মৃতদেহ গুম করার জন্য বস্তায় ভরে ওই এলাকার একটি ময়লা কচুরিপানা যুক্ত ডোবার মধ্যে ফেলে দেয়। পরে মালার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে গত ৫ জুলাই থানায় সাধারণ ডায়েরি করলে তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে পুলিশ ওই দম্পতিকে আটক করে। তাদের দেখানো মতে আজ বিকালে ডোবা থেকে মালার মৃতদেহ উদ্ধার করা হয়।’

এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওসি।

ডোবা বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর