Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূরের ২ চালক গ্রেফতার


১৫ জুলাই ২০২০ ১২:২১

ঢাকা: সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে লঞ্চ দুর্ঘটনায় মামলার পলাতক অন্যতম ২ আসামি ঘাতক ময়ূর-২ লঞ্চের ড্রাইভার শিপন হাওলাদার ও শাকিলকে গ্রেফতার করেছে নৌ-পুলিশ।

বুধবার (১৫ জুলাই) সকাল ১১ টার দিকে সূত্রাপুর এলাকা তাদের থেকে গ্রেফতার করা হয়। নৌ-পুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামি শিপন ও শাকিলকে গ্রেফতার করা হয়েছে। তাদের দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।’

এর আগে এমভি ময়ূর-২’র মালিক মোসাদ্দেক হানিফ সোয়াদ (৩৩), মাস্টার বাশার ও জাকির হোসেন (৩৯), ইঞ্জিন চালক শিপন হাওলাদার (৪৫), চালক শাকিল হোসেন (২৮), সুকানি নাসির মৃধা (৪০) ও সুকানি হৃদয়কে (২৪) গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য, গত ২৯ জুন সোমবার সকালে ঢাকা থেকে চাঁদপুরের পথে ছেড়ে যায় ময়ূর-২ লঞ্চ। মর্নিং বার্ড লঞ্চটি মুন্সীগঞ্জ ঘাট থেকে ঢাকায় আসছিল। শ্যামবাজারে ময়ূর-২ লঞ্চটি মর্নিং বার্ডকে ধাক্কা দিলে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যায়। লঞ্চডুবির এ ঘটনায় ৩২ জন প্রাণ হারান।

এর পরদিন ৩০ জুন রাতে নৌ-পুলিশের সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শামসুল বাদী হয়ে অবহেলাজনিত হত্যার অভিযোগ এনে এমভি ময়ূর-২ লঞ্চের মালিকসহ সাতজনের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার চালক বুড়িগঙ্গায় লঞ্চডুবি ময়ূর-২

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর