Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সফিউল বারী বাবুসহ ১২ জন রিমান্ডে


৭ মার্চ ২০১৮ ১৮:১৯

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগ থানার স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবুসহ ১২ আসামিকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকালে রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া অপর ১১ আসামিরা হলেন, ১৭ নম্বর ওয়ার্ডের যুবদলের সাধারণ সম্পাদক রফিক দেওয়ান সুমন (৩২), ঢাকা মহানগর ছাত্রদলের সহসভাপতি জাকির হোসেন (৩৮), সহসাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন (২৬), ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্মসম্পাদক মামুন হোসেন (৩০), হাফিজুর রহমান হাফিজ (২৮), ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, দক্ষিণগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের সাধারণ সম্পাদক আজিজ হোসেন(৩০), দাউদকান্দি থানা ছাত্রদলের সহ সম্পাদক রকিবুল ইসলাম, গৌরিপুর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার রিমন আহমেদ (২২), দাউদকান্দি থানা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম (২৮) ও সহসভাপতি রুমন খন্দকার (৩২)।

আসামিদের মধ্যে সফিউল বারী বাবুকে ১০ দিন অপর ১১ আসামিকে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন শাহবাগ থানার এসআই অমল কৃষ্ণ দে।

বিচারক সফিউল বারী বাবুর ৭ দিন ও অপর ১১ আসামির প্রত্যেকের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৬ মার্চ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতারা খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন শেষে বিনা উস্কানিতে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ও পুলিশকে হত্যার উদ্দেশ্যে ইটপাটকেল নিক্ষেপ করে। মিছিলকারীদের নিক্ষেপিত ইট পাটকেল এর আঘাতে রাস্তায় চলাচলরত গাড়ীসহ বাংলাদেশ সচিবালয় লিংক রোড ৫ নং গেইট এর রিসিভিশন বিল্ডেং ভাঙ্গিলে ক্ষতির পরিমানে যা ৪ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়। এই ঘটনার আসামীদর শনাক্তকরণসহ গ্রেফতার এবং মদদদাতাদের জিঞ্জাসাবাদের জন্য তাদের পুলিশ রিমান্ড পাওয়া প্রয়োজন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমআই

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর