Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ট্রলার ডুবির ঘটনায় তিন জেলের মৃত্যু


১৫ জুলাই ২০২০ ১৯:২৮

নোয়াখালী: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার গাঙ্গরিয়ার চর এলাকায় মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় ডুবো চরের সঙ্গে ধাক্কা লেগে ট্রলার ডুবির ঘটনায় তিন জেলের মরদেহ এবং ১১ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) রাত ৮ টার দিকে ট্রলার ডুবির ঘটনায় আজ বুধবার বিকাল পর্যন্ত চলে এ উদ্ধার অভিযান।

নিহত জেলেরা হলেন সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা গ্রামের নিরঞ্জন দাসের ছেলে শুকলব দাস (২৫), চর আমানুল্যা ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের অঞ্জন চন্দ্র দাসের ছেলে সৌরভ দাস (২৩) এবং হাতিয়া উপজেলার চর কিং ইউনিয়নের দাস পাড়া গ্রামের মনিন্দ্র কুমার দাসের ছেলে প্রাননাথ দাস (৫০)। জীবিত উদ্ধার হওয়া ১১ জেলের বাড়ি সুবর্ণচর উপজেলায়।

বিজ্ঞাপন

ডুবে যাওয়া ট্রলারের মালিক পংকজ ঠাকুর জানান, রবিবার সকালে ১৪ জন জেলে নিয়ে বঙ্গোপসাগরের মোহনায় মাছ ধরতে যান। মঙ্গলবার রাতে মাছ ধরা শেষে হাতিয়ার চেয়ারম্যানঘাট ফিরছিলেন। এ সময় ৩ জেলে ট্রলার এর কেবিনে ঘুমাচ্ছিল। হঠাৎ গাঙ্গরিয়ার চর এলাকায় ডুবো চরের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। এ সময় কাছাকাছি থাকা অন্য একটি মাছ ধরার ট্রলার এর সহযোগিতায় ১১ জেলেকে উদ্ধার করা হলেও নিখোঁজ হয় ৩ জেলে। আজ বিকালে ওই এলাকায় নৌকা ভেসে উঠলে স্থানীয়দের সহযোগিতায় ৩ জনের লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

হাতিয়া কোস্টগার্ডের ইনচার্জ লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় কোস্টগার্ডের সদস্যরা ট্রলারসহ ৩ জেলের লাশ উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

৩ জেলের মৃত্যু ট্রলার ডুবি নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর