Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় বিমানবন্দরে ব্যবসায়ী ও উত্তরায় অজ্ঞাত নারীর মৃত্যু


১৬ জুলাই ২০২০ ১৭:৫৩

ঢাকা: পৃথক সড়ক দুর্ঘটনায় রাজধানীর বিমানবন্দরে ফয়সাল কবির (৪২) ও উত্তরায় অজ্ঞাতনামা (৩৫) এক নারী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোর ও বুধবার রাত সাড়ে ৮টায় এই দুর্ঘটনা দু’টি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ দু’টি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিমানবন্দর থানার উপ পরিদশর্ক (এসআই) মো. মশিউর আলম জানান, নিহত ফয়সাল পাবনা সদর উপজেলার গোপালপুর কাচারি পাড়া গ্রামের শফিউল হকের ছেলে। পরিবার নিয়ে উত্তরা ৬ নম্বর সেক্টরে থাকতেন এবং বায়িং হাউজের ব্যবসা করতেন। ভোরে একাই প্রাইভেটকার চালিয়ে বিমানবন্দরের পদ্মা অয়েলের সামনে দিয়ে যাচ্ছিলেন তিনি। পদ্মা অয়েলের সামনে থামিয়ে রাখা একটি কার্গো পরিবহনকারী গাড়ির পিছনে সজোরে ধাক্কা দিয়ে তিনি নিজেই গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে উত্তরা পূর্ব থানার উপ পরিদশর্ক (এসআই) পলাশ চন্দ্র সরকার জানান, গতরাত সাড়ে ৮টার দিকে উত্তরা ৬ নম্বর সেক্টরের রাজ্জাক স্কুলের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন অজ্ঞাতনামা নারী। খবর পেয়ে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে রাত ১১টায় মৃত ঘোষণা করেন। প্রাথমিক ভাবে জানতে পেরেছি একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

নিহত বিমানবন্দর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর