Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাষ্ট্রপতির ভাইয়ের মৃত্যুতে রওশন এরশাদ ও জি এম কাদেরের শোক


১৭ জুলাই ২০২০ ১১:৩২

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাইয়ের মৃত্যুতে জাতীয় সংসদে  বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এবং বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের গভীর শোক জানিয়েছেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শুক্রবার (১৭ জুলাই) শোকবার্তায় তারা এ কথা জানান। এদিন রাত ১টার দিকে (বৃহস্পতিবার দিবাগত রাত) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল হাই। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

বিজ্ঞাপন

শোকবার্তায় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেন, আবদুল হাই মহান মুক্তিযুদ্ধে সরাসরি অংশ নিয়েছেন, রেখেছেন অসামান্য অবদান। মহান মুক্তিযুদ্ধে তার অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে আবদুল হাই যথেষ্ট দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। একজন আদর্শবান মানুষ হিসেবে প্রয়াত আবদুল হাই শিক্ষা ক্ষেত্রে রেখেছেন অসামান্য অবদান।

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই একাত্তরের মহান মুক্তিযুদ্ধে সাহসিকতার সঙ্গে অংশ নিয়ে দেশ মাতৃকার স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদান রেখেছেন। একজন আদর্শ শিক্ষক হিসেবেও তিনি সমাদৃত হয়েছেন। ব্যপক ক্ষমতার বলয়ে থেকেও নিজেকে সৎ ও আদর্শবান মানুষ হিসেবে প্রতিষ্ঠিত রেখেছেন মুক্তিযোদ্ধা আবদুল হাই।

শোকবার্তায় আবদুল হাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন রওশন এরশাদ ও জি এম কাদের। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিজ্ঞাপন

রাষ্ট্রপতির ছোট ভাই ও সহকারী একান্ত সচিব আবদুল হাইয়ের মৃত্যুতে আরও শোক জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

আবদুল হাইয়ের মৃত্যু জি এম কাদেরের শোক রওশন এরশাদের শোক রাষ্ট্রপতির ভাইয়ের মৃত্যু শোকবার্তা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর