Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় মারা গেলে চুয়াডাঙ্গার আ.লীগ নেতা


১৭ জুলাই ২০২০ ১২:২১

চুয়াডাঙ্গা: আওয়ামী লীগের চুয়াডাঙ্গা জেলা শাখার প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না (৬৩) করোনা আক্রান্তে মারা গেছেন। বুধবার (১৫ জুলাই) রাত সোয়া ১০টায় চুয়াডাঙ্গা সদর হাসাপাতালের আইসোশেলন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামীম কবির জানান, কয়েকদিন আগে ফেরদৌস ওয়ারা সুন্নার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। তখন তার নমুনা সংগ্রহ করা হয়। করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন। বুধবার সন্ধ্যায় তীব্র শ্বাসকষ্ট শুরু হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। এদিন রাত সোয়া ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞাপন

মৃত ফেরদৌস ওয়ারা সুন্নার পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১ টায় স্বাস্থ্যবিধি মেনে শহরের জান্নাতুল মাওলা কবরস্থানে তার দাফন কাজ শেষ করা হয়।

ওয়ারা সুন্নার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, সহ- সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগরসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের জেলার সর্বস্তরের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

আওয়ামী লীগ নেতা চুয়াডাঙ্গা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর