Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগ


১৭ জুলাই ২০২০ ১৩:০৩

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে তিনজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার বড় শৌলা গ্রাম থেকে অভিযুক্ত তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে লিটন আহম্মেদ ওরফে রফিকুল ইসলাম সোহাগ (৩৪), মেহেরপুর জেলার রায়পুর পৌরসভার ২নং ওয়ার্ডের আসকার গাইনের ছেলে হাসিবুল গাইন (২২) ও প্রাইভেটকার চালক আলমডাংগা উপজেলার সিরামপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মাহফুজুর রহমান ওরফে সবুজ (৩৭)।

বিজ্ঞাপন

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ন সচিব, পরিচালক (প্রসাশন ও উন্নয়ন) সোয়াইব আহম্মেদ খান স্বাক্ষরিত একটি চিঠি নিয়ে উপজেলার বড়শৌলা গ্রামে আশ্রাফ আলী খানের ছেলে আফজাল খানের বাড়িতে যায় এই তিন ব্যক্তি। মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-২৮-১৩১২) বাড়িতে গিয়ে আফজাল খানকে বলেন, সৌদি আরবে কর্মরত তার দুই ছেলে আসালাম ও সোহেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এই অভিযোগের ভিত্তিতে সম্পত্তির হিসাব ও ব্যাংক একাউন্টের তথ্য ও কারন দর্শানোর জন্য আফজালকে ঢাকা মন্ত্রণালয়ে নেয়ার কথা বলে জোর করে গাড়িতে তুলে অপহরণের চেষ্টা করা হয়। এ সময় আফজাল স্থানীয় ও আত্মীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেয়। পরে প্রাইভেট কারসহ তিন ব্যক্তিকে আটক করে পুলিশ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মো. মাসুদুজ্জামান তিনজনের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

পিরোজপুর মঠবাড়িয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর