Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধুপুরে তালাবদ্ধ বাড়িতে একই পরিবারের ৪ জনের গলাকাটা লাশ


১৭ জুলাই ২০২০ ১৫:১২

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে ‍দুই-তিন ধরে তালাবদ্ধ একটি বাড়ি থেকে একই পরিবারের চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। চার জনকেই গলা কেটে হত্যা করা হয়েছিল। ধারণা করা হচ্ছে, হত্যার পর বাড়িতে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে যায় খুনিরা। এ ঘটনায় কাউকে এখনো কাউকে আটক করা হয়নি।

শুক্রবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ মধুপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়ার ওই বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করে। এর আগে খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে বাড়িটি ঘিরে ফেলা হয়।

ওই বাড়িতে যে চার জনের লাশ পাওয়া গেছে তারা হলেন— মাস্টারপাড়া এলাকার বাসিন্দা আব্দুল গনি (৪৫), তার স্ত্রী তাজিরুন (৩৮) এবং দুই সন্তান সাদিয়া (৮) ও তাজেল (১৫)। তাদের চার জনকেই গলাকেটে হত্যা করা হয় বলে নিশ্চিত করেছে পুলিশ।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন সাংবাদিককদের জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে বাড়িটি ঘিরে ফেলে। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থলে পৌঁছার পর চারটি লাশ উদ্ধার করা হয়। দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা বলছেন, গত দুই-তিন আগে এ ঘটনা ঘটেছে। কারণ গত দুই-তিন ধরে তারা বাড়িটি তালাবদ্ধ দেখছেন। শুক্রবার সকালে আব্দুল গনির শাশুড়ি এসে ঘরে তালা লাগানো দেখে ডাকাডাকি করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহয়তায় তালা ভেঙে ভেতরে গেলে চারটি লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

স্থানীয়রা আরও বলছেন, হত্যাকাণ্ডের শিকার আব্দুল গনির আদি বাড়ি মধুপুর উপজেলার কাইতকাই গ্রামে। ৮/১০ বছর আগে তিনি শশুরবাড়ির কাছে মাস্টারপাড়া এলাকায় ৬ শতাংশ জমি কিনে ঘর তুলে বসবাস শুরু করেন। একসময় তিনি রিকশা-ভ্যান কেনাবেচার ব্যবসা করতেন। বর্তমানে তিনি কোনো ব্যবসায় যুক্ত ছিলেন না। তবে কেউ কেউ বলছেন, তিনি সুদে টাকা খাটাতেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

একই পরিবারের চার জনকে খুন গলা কেটে হত্যা গলাকাটা লাশ চার জনের লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর