Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কায়েতপাড়ায় আ.লীগের কার্যালয় উদ্বোধন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী


১৭ জুলাই ২০২০ ২২:২৮

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পাড়াগাঁও বাজারে আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ জুলাই) বিকেলে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ভিডিও কনফারেন্সের মাধ্যমে কার্যালয়ের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, ‘তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তৃণমূলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।’


কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামান বেপারীর সভাপ‌তিত্বে ও কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বজলু, সদস্য ওমর ফারুক ভুঁইয়া, উপজেলা যুবম‌হিলা লীগের সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, ম‌হিলা লীগ নেত্রী জোসনা বেগমসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ কায়েতপাড়া ইউনিয়ন কার্যালয় উদ্বোধন গোলাম দস্তগীর গাজী পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর