Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোস্টনে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি তরুণ গুরুতর আহত


১৯ জুলাই ২০২০ ০৯:১৩

নিউ ইয়র্ক থেকে: যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে একটি মুদি দোকানে ডাকাতিকালে দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত হয়েছে এক তরুণ বাংলাদেশি এক কর্মচারী। স্থানীয় সময় বুধবার রাত ৯টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

ওই সময় সশস্ত্র দুর্বৃত্তরা বাংলাদেশি মালিকানাধীন উক্ত মুদি দোকানে ঢুকে তানজিম সিয়াম (২০) নামের কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন জিনিসপত্র ও অর্থ হাতিয়ে নেয়। দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময় তারা তানজিম সিয়ামের মাথায় গুলি করেন।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত সিয়ামকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিউ ইয়র্কে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বাংলাদেশের রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুনের ঘটনার একদিন পরেই বোস্টনে এ দুধর্ষ ডাকাতি ঘটনায় আতঙ্কিত হয়ে প্রবাসী বাংলাদেশিরা। এ ঘটনায় বোস্টনে বাংলাদেশি ব্যবসায়ীরা চরম আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে থাকা বাংলাদেশি তরুণ যুবক তানজিম সিয়াম মাত্র চার মাসেই যুক্তরাষ্ট্রে এসেছেন। তার বাড়ি নোয়াখালী জেলায় বলে জানা গেছে।

বোস্টনে বাংলাদেশি দোকানে দুর্বৃত্তের হামলায় এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় বাংলাদেশি ব্যবসায়ীরা। ডাকাতির এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন তারা।

আরও পড়ুন
‘হত্যার পরদিন টুকরো করা হয় ফাহিমের মরদেহ’
ফাহিম সালেহ হত্যাকাণ্ডে সাবেক ব্যক্তিগত সহকারী গ্রেফতার
নিউইয়র্কে ফাহিম হত্যাকাণ্ড: খুনিকে শনাক্ত করেছে পুলিশ
আইটি উদ্যোক্তা ফাহিম সালেহ’র খুনের বিচার চায় বেসিস
নিউইয়র্কে পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন

বিজ্ঞাপন

টপ নিউজ দুর্বৃত্তের গুলি বাংলাদেশি তরুণ বোস্টন

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর