Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোভিড চিকিৎসায় সর্বোচ্চ আন্তরিকতার অনুরোধ নওফেলের


১৯ জুলাই ২০২০ ১৯:০২

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসের সংক্রমণে কোভিড-১৯ রোগে আক্রান্তদের চিকিৎসায় নির্ধারিত চট্টগ্রাম জেনারেল হাসপাতাল পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এ সময় তিনি আক্রান্তদের চিকিৎসার খোঁজ খবর নেন।

রোববার (১৯ জুলাই) দুপুরে শিক্ষা উপমন্ত্রী নওফেল জেনারেল হাসপাতালে সম্প্রতি স্থাপন করা সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট ও সরবরাহ ব্যবস্থা ঘুরে দেখেন। জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ কোভিড আক্রান্তদের চিকিৎসার অগ্রগতি এবং অক্সিজেন প্ল্যান্ট থেকে রোগীদের বেডে সরাসরি অক্সিজেন সরবরাহের বিষয়ে উপমন্ত্রীকে অবহিত করেন।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরিদর্শনের সময় উপমন্ত্রী নওফেল সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে কোভিড আক্রান্তদের চিকিৎসা সেবা দেওয়ার জন্য চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের অনুরোধ জানান। সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট থেকে সরবরাহ করা অক্সিজেনের সর্বোচ্চ সুবিধা যাতে রোগীরা পান সেদিকে বিশেষভাবে লক্ষ্য রাখার কথা বলেন তিনি।

পরিদর্শনের সময় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার গোলাম মোস্তফা জামাল, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিনও উপমন্ত্রীর সঙ্গে ছিলেন।

অনুরোধ আন্তরিকতা করোনা চিকিৎসা শিক্ষা উপমন্ত্রী সর্বোচ্চ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর