Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা, থানায় জিডি


১৯ জুলাই ২০২০ ২২:২১

চট্টগ্রাম ব্যুরো: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগ এনে চট্টগ্রাম নগরীর একটি থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের হয়েছে। এতে বিনয় বড়ুয়া ও প্রদীপ বড়ুয়া নামে দুজনকে অভিযুক্ত করা হয়েছে।

রোববার (১৯ জুলাই) জিকো বড়ুয়া নামে একজন আইনজীবী নগরীর খুলশী থানায় এই জিডি দায়ের করেছেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী। জিকো ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এন্ড অ্যাসোসিয়েটস অফিসে কর্মরত আছেন।

জিডিতে বলা হয়েছে, শনিবার দুপুর আড়াইটায় বিনয় বড়ুয়া নামে একজনের ফেসবুকের টাইমলাইনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার ছবি দিয়ে ‘নিখোঁজ সংবাদ’ উল্লেখ করে কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া হয়। সেখানে প্রদীপ বড়ুয়া নামে একজন বিতর্কিত মন্তব্য করেন। প্রদীপের বাসা খুলশী এলাকায় বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

জিডিতে আরও বলা হয়েছে, বিনয় এবং প্রদীপ দুজনই বিপ্লব বড়ুয়ার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ ও বিদ্বেষমূলক বিভিন্ন কথাবার্তা লেখেন। বিপ্লব বড়ুয়ার ভাবমূর্তি রক্ষা ও রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে তাদের জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা উদঘাটনের অনুরোধ করা হয়েছে জিডিতে।

কু কুৎসা প্রধানমন্ত্রী ফেসবুক বিপ্লব বড়ুয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর