Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘করোনা কাটিয়ে আবার আমরা ঘুরে দাঁড়াবোই’


২০ জুলাই ২০২০ ১৭:৫৫

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসের সংক্রমণের পর চট্টগ্রামে একদল তরুণের গড়ে তোলা আইসোলেশন সেন্টারে চিকিৎসাসহ সার্বিক সেবা কার্যক্রম প্রত্যক্ষ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এসময় তিনি বিনামূল্যে আইসোলেশন সেন্টারটির চিকিৎসা সেবা চালু রাখতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

সোমবার (২০ জুলাই) সকালে নগরীর হালিশহরে ‘করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম’ পরিদর্শনে যান উপমন্ত্রী নওফেল।

বিজ্ঞাপন

তিনি সেখানে কোভিড রোগীদের সঙ্গে কথা বলেন। এছাড়া সদ্য স্থাপন করা সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের কার্যক্রম দেখেন এবং একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পরিদর্শন শেষে আইসোলেশন সেন্টারটির পরিচালনা পরিষদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেন শিক্ষা উপমন্ত্রী। তিনি বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণের পর সারাদেশে মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছে। চট্টগ্রামেও মানুষের পাশে দাঁড়াতেই এই আইসোলেশন সেন্টারের যাত্রা হয়েছিল। এই আইসোলেশন সেন্টারের সেবা মানুষ গ্রহণ করেছে। রোগীদের সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে বিনামূল্যে সেবা দিতে যেকোনো সহযোগিতা আমি অবশ্যই করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা কাটিয়ে আমরা আবার ঘুরে দাঁড়াবোই।’

এসময় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট বসানোর কাজে আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইস্পাহানি লিমিটেডের মহাব্যবস্থাপক আবদুল্লাহ আল মামুন, হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, করোনা আইসোলেসন সেন্টার চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা সাজ্জাদ হোসেন, মুখপাত্র জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নুরুল আজিম রনি, পরিচালক নাজিম উদ্দিন শিমুল, গোলাম ছামদানি জনি, মো. নুরুজ্জামান ও মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

করোনা নওফেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর