Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তুরাগ নদীতে নিখোঁজ ২ কিশোরের মরদেহ উদ্ধার


২১ জুলাই ২০২০ ০৩:৫৯

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকায় তুরাগ নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও এলাকাবাসী।

সোমবার (২০ জুলাই) দুপুরে ঘটনাস্থল থেকে ৫/৬ কিলোমিটার তূরে তুরাগ নদীর তীর থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, রোববার (১৯ জুলাই) দুপুরে নদীতে নেমে নিখোঁজ হয়েছিল ‍দুই কিশোর।

দুই কিশোরের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল হামিদ। তিনি জানান, নিহত দুর্জয় নাথ মোহন্ত টান কড্ডা এলাকার রবীন্দ্র নাথ মোহন্তের ছেলে এবং নিহত শাকিব নাওজোর এলাকার আবু সাইদের ছেলে।

পুলিশ জানায়, রোববার দুপুর ১২টার দিকে কড্ডার তুরাগ নদীতে রাবারের টিউব নিয়ে গোসল করতে নামে ছয় কিশোর। একপর্যায়ে পানির তীব্র স্রোতে টিউব উল্টে গেলে দুর্জয় ও শাকিব পানিতে তলিয়ে যায়। এসময় সাঁতরে তীরে ওঠে তাদের সঙ্গী মিজান, আসিফ, ইসমাইল ও ইয়াসিন। পরে তারা নিখোঁজ কিশোরদের পরিবারকে খবর দেয়। খবর পেয়ে স্বজন ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ কিশোরদের উদ্ধারে অভিযানে নামে। তবে তীব্র স্রোত থাকায় এবং সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। সোমবার ওই স্থান থেকে ৫/৬ কিলোমিটার দূরে দূর্জয় মোহন্ত ও শাকিবের মরদেহ ভেসে ওঠে।

২ কিশোরের মরদেহ কিশোরের মরদেহ গাজীপুর তুরাগ নদ তুরাগে নেমে নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর