Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২০ কেজি গাঁজাসহ শ্রীমঙ্গলে ‘ইয়াবা স্বপন’ গ্রেফতার


২১ জুলাই ২০২০ ০৫:৪৮

মৌলভীবাজার: ২০ কেজি গাঁজা ও ৩২৫ পিস ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ‘ইয়াবা স্বপন’ হিসেবে পরিচিত মাদক বিক্রেতা স্বপন মিয়া। তিনি সিএনজি অটোরিকশা চালানোর আড়ালে মাদক কারবারে জড়িত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালিকের নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি চৌকস দল হবিগঞ্জ সড়কের আনোয়ার উলুম ডিগ্রি ফাজিল মাদ্রাসা সংলগ্ন কাছমউল্লার বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে তাকে গ্রেফতার করে।

স্বপনের সাতগাঁও এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে। তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তার বাসার একটি কক্ষে লুকিয়ে রাখা কাঠের বাক্স থেকে মাদকগুলো উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, স্বপন পেশায় একজন সিএনজি অটোরিকশাচালক। কিন্তু তার গতিবিধি ছিল সন্দেহজনক। তার বাড়ির সামনে বড় বড় গাড়ি এসে থামত। তাছাড়া স্বপনের সিএনজিতে যাত্রী দেখা যেত না বলেও জানান স্থানীয় সিএনজিচালকরা।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালিক সারাবাংলাকে জানান, ‘স্বপন একজন চিহ্নিত ধুরন্ধর মাদক কারবারি। দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে মাদকের ব্যবসা চলছিল তার। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী তার বাসা থেকে মাদক উদ্ধার করি।’ স্বপনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

ইয়াবা স্বপন পুলিশের হাতে গ্রেফতার মাদক বিক্রেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর