Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেফাজতের আমির আহমদ শফী হাসপাতালে


২১ জুলাই ২০২০ ১৬:৩৯

চট্টগ্রাম ব্যুরো: হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ছেলে আনাস মাদানি জানিয়েছেন, নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা তাকে ভর্তির পরামর্শ দেন। তবে শারীরিক অবস্থা এখন স্বাভাবিক আছে।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে শাহ আহমদ শফীকে চমেক হাসপাতালে আনার পর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

প্রায় শতবর্ষী ইসলাম ধর্মীয় ব্যক্তিত্ব শাহ আহমদ শফী চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মইনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক। একযুগ আগে মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলামের আত্মপ্রকাশের সময় তাকে এর আমির ঘোষণা করা হয়।

দারুল উলুম মইনুল ইসলাম মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক ও হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানি সারাবাংলাকে বলেন, ‘উনার বয়স হয়েছে। বার্ধক্যজনিত বিভিন্ন রোগ আছে। সেজন্য নিয়মিত চেকআপ করাতে চমেক হাসপাতালে এনেছিলাম। ডাক্তাররা চেক করে বলেছেন, শারীরিক অবস্থা স্বাভাবিক আছে। তবে কিছুসময়ের জন্য যেন হাসপাতালে রাখা হয়। করোনার সময়ে আমরা কেবিনের বেডে উনাকে রাখতে চাইনি। সেজন্য আইসিইউতে ভালো বেডে রাখা হয়েছে।’

এর আগেও ফুসফুসের জটিলতা নিয়ে গত ৭ জুন থেকে একসপ্তাহ চমেক হাসপাতালে ছিলেন আহমদ শফী। এছাড়া গত ১১ এপ্রিল অসুস্থ হয়ে ১৫ দিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

আমির শফি হেফাজত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর